শুক্রবার, ১০ মে ২০২৪, ০৫:০৬ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সুনামগঞ্জে ১৭৪২ কোটি টাকার উন্নয়ন প্রকল্প অনুমোদনে শান্তিগঞ্জ-জগন্নাথপুরে মিষ্টি বিতরণ 

সুনামগঞ্জে ১৭৪২ কোটি টাকার উন্নয়ন প্রকল্প অনুমোদনে শান্তিগঞ্জ-জগন্নাথপুরে মিষ্টি বিতরণ 

স্টাফ রিপোর্টার::
হাওররত্ন খ্যাত সুনামগঞ্জ-৩ আসনের সাংসদ পরিচ্ছন্ন রাজনীতিবিদ পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপির ঐকান্তিক প্রচেষ্টায় সুনামগঞ্জ-৩ আসন(শান্তিগঞ্জ-জগন্নাথপুর), সুনামগঞ্জ সদর, বিশ্বম্ভরপুর, তাহিরপুর, জামালগঞ্জ ও ছাতকসহ অন্যান্য উপজেলার যোগাযোগ ব্যবস্থার আমূল পরিবির্তনের জন্য সুনামগঞ্জে ১৭৪২ কোটি ও হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার জন্য ৯৩৯ কোটিসহ মোট ২৬শ ৮১ কোটি টাকার উন্নয়ন প্রকল্প অনুমোদন হওয়ায় শান্তিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাসনাত হোসেনের নির্দেশনায় তাৎক্ষণিক মিষ্টি বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার(১২ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে অস্থায়ী কার্যালয়ে সভাটি অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন,  উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক সেলিম রেজা, আওয়ামীলীগ নেতা ননী গোপাল, উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক মাজহারুল ইসলাম মইনুল, বছির আহমদ, উপজেলা যুবলীগের সহ-সভাপতি জুবেল আহমদ, কৃষকলীগ নেতা জালাল উদ্দিন, সমাদ মিয়াসহ আরও অনেকে। মিষ্টি বিতরণ ও সংক্ষিপ্ত সভাশেষে পরিকল্পনামন্ত্রীর দীর্ঘ হায়াত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।
এদিকে ১৭৪২ কোটি টাকার উন্নয়ন প্রকল্প অনুমোদন হওয়ায় সুনামগঞ্জের জগন্নাথপুরেও পরিকল্পনামন্ত্রীর নেক হায়াত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এরপর নেতাকর্মীরা মিষ্টি বিতরণ করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com